1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

নোরার নাচ দেখতে না পেরে দর্শকের ক্ষোভ

  • আপডেট টাইম : শনিবার, ১৯ নভেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নানা বাধা ডিঙিয়ে গতকাল শুক্রবার ঢাকা এসেছেন নোরা ফাতেহি। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে তাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

যদিও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নোরাকে কেবলমাত্র একদিনের শুটিংয়ের অনুমতি দিয়েছিল। এর বাইরে অন্য কোনো অনুষ্ঠানে অংশ নিয়ে পারবেন না বলে শর্ত দেওয়া হয়েছিল। তবে সরকারের এই শর্তকে বুড়ো আঙুল দেখিয়ে ঠিকই আলাদা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করে উইমেন লিডারশিপ করপোরেশন।

বিকেল থেকেই নোরার পারফরমেন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আগত দর্শকরা। প্রথম দিকে ছিল স্থানীয় শিল্পীদের পরিবেশনা। রাত সাড়ে ৯টার দিকে মঞ্চে ওঠেন নোরা। হাত নেড়ে সবাইকে ভালোবাসা ছড়িয়ে দিলেন। বক্তব্য দিতে গিয়ে আপ্লুত হয়ে বলেন, ‘আমি নারীদের এগিয়ে যাওয়াকে গর্ব হিসেবে গ্রহণ করি। নারীদের নিয়ে আমার অনেক কথা বলতে ইচ্ছে করে৷ আজ শুধু এটুকুই বলতে চাই নিজের স্বপ্ন পূরণে সাহস এবং শক্তি রেখে সামনে এগিয়ে যান।’

দর্শকরা এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য উন্মুখ ছিলেন। সরাসরি তার ‘হট পারফরমেন্স’ দেখার জন্যই এসেছিলেন তারা। কিন্তু সবাইকে হতাশ করে দিয়ে কোমর দোলাননি নোরা। মঞ্চে তার গান বেজেছে ঠিকই। কিন্তু তিনি নাচেননি। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন। পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন।

এদিকে নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝেড়েছেন সব দর্শক। তারা জানান, টাকা খরচ করে অ্যাওয়ার্ড দেওয়া দেখতে আসেননি। পুরো টাকা জলে গেছে। অনেকের মতে, আয়োজক প্রতিষ্ঠান প্রতারণার আশ্রয় নিয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..